০৯ জুলাই ২০২০

গভীর খাদে চাঁদের গাড়ি, নিহত ২

বান্দরবানের চিম্বুক সড়কের জীবননগর এলাকায় চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে দুজন নিহত ও ৪ জন আহত হয়েছে। রোববার সন্ধ্যা ৬ টার দিকে ভরত পাড়ার কাছে সিমেন্ট বোঝাই একটি চাঁদের গাড়ি বান্দরবান থেকে থানছি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সন্তোষ চাকমা (৩৯) ও নির্মাণ শ্রমিক মোহাম্মদ কালাম (২৪)। আহতদের মধ্যে একজনের নাম পাওয়া গিয়েছে। তার নাম মোহাম্মদ খালেক সওদাগর (৪৫)। দুর্ঘটনার পর বলিপাড়া বিজিবি ব্যাটালিয়নের সদস্য ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে দুজনের অবস্থা সংকটাপন্ন।

বলিপাড়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জিয়া অং মারমা জানান, বান্দরবান থেকে সিমেন্ট বোঝাই করে একটি চাঁদের গাড়ি বলিপাড়া হয়ে থানছি যাওয়ার পথে জীবননগরের কাছে ভরত পাড়া এলাকায় পৌঁছলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ৩শ ফুট গভীর খাদে পড়ে যায়। গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে গেছে। ঘটনাস্থলেই গাড়িতে থাকা নির্মাণ শ্রমিক মোহাম্মদ কালাম ও কাপ্রু পাড়ার মুদি দোকানদার সন্তোষ চাকমা নিহত হয়। আহত হয় গাড়ি চালকসহ চারজন। খবর পেয়ে বিজেপি সদস্য ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে।


আরো সংবাদ

খুলনায় দোকানপাট মার্কেট-শপিংমল খুলে দেয়া হয়েছে নিজ দেশ স্লোভেনিয়াতেই পুড়িয়ে দেয়া হলো মেলানিয়া ট্রাম্পের মূর্তি খুলনায় মেডিক্যাল টেকনোলোজিস্টদের কর্মবিরতি, করোনা পরীক্ষায় বিঘ্ন কাঁচা চামড়া দ্রুত রপ্তানীর পরামর্শ জি এম কাদেরের সাংবাদিক রাশীদ উন নবী বাবুর দাফন সম্পন্ন পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের মেসি স্কটল্যান্ডের এয়ার ব্রিজ লিস্টে জায়গা হয়নি স্পেন-পর্তুগালের গাঙ্গুলীর সিদ্ধান্তে এশিয়া কাপ বাতিল হবে না : পিসিবি বুড়িগঙ্গায় লঞ্চডুবি : ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে ইতালি থেকে ফিরিয়ে দেয়া বাংলাদেশীদের নিয়ে কী করা হবে?

সকল