০৯ জুলাই ২০২০

১০ বছরের শিশুকে অটো রিক্সায় তুলে নিয়ে ধর্ষণ চেষ্টা

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের আবদুল্যাহপুর এলাকায় ১০ বছরের শিশুকে অটোরিক্সায় তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিক্সা চালক দুলাল হোসেনকে আটক করছে পুলিশ।

রোববার দুপুরে আবদুল্যাহপুর এলাকা থেকে অটো রিক্সাচালক দুলালকে আটক করা হয়। আটককৃত দুলাল হোসেন সদর উপজেলার রাজিবপুর এলাকার সফিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে লক্ষ্মীপুর শহর থেকে তোরাবগঞ্জ বাজারের দিকে অটো রিক্সায় করে ওই শিশুটি বাসায় যাচ্ছিল। ওয়াপদা অফিস এলাকায় পৌঁছলে অটো রিক্সাচালক কৌশলে আবদুল্যাহপুর এলাকার একটি সুপারি বাগানে নিয়ে যায় ওই শিশুকে।

পরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে চালক দুলাল। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার এবং চালক দুলাল হোসেনকে আটক করে পুলিশে সোর্পদ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, অটোরিক্সা চালক দুলাল হোসেনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

সাংবাদিক রাশীদ উন নবী বাবুর দাফন সম্পন্ন পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের মেসি স্কটল্যান্ডের এয়ার ব্রিজ লিস্টে জায়গা হয়নি স্পেন-পর্তুগালের গাঙ্গুলীর সিদ্বান্তে এশিয়া কাপ বাতিল হবে না : পিসিবি বুড়িগঙ্গায় লঞ্চডুবি : ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে ইতালি থেকে ফিরিয়ে দেয়া বাংলাদেশীদের নিয়ে কী করা হবে? প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পরিকল্পনা গ্রহণ করেন তা বাস্তবায়নও করেন : স্থানীয় সরকার মন্ত্রী পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে : তথ্যমন্ত্রী ‘ইন্নালিল্লাহ’র ব্যাখ্যা দিলেন বিএনপির এমপি হারুন টাঙ্গাইলে আরো ১৫ জন করোনায় আক্রান্ত

সকল