১৯ সেপ্টেম্বর ২০২০

১০ বছরের শিশুকে অটো রিক্সায় তুলে নিয়ে ধর্ষণ চেষ্টা


লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের আবদুল্যাহপুর এলাকায় ১০ বছরের শিশুকে অটোরিক্সায় তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিক্সা চালক দুলাল হোসেনকে আটক করছে পুলিশ।

রোববার দুপুরে আবদুল্যাহপুর এলাকা থেকে অটো রিক্সাচালক দুলালকে আটক করা হয়। আটককৃত দুলাল হোসেন সদর উপজেলার রাজিবপুর এলাকার সফিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে লক্ষ্মীপুর শহর থেকে তোরাবগঞ্জ বাজারের দিকে অটো রিক্সায় করে ওই শিশুটি বাসায় যাচ্ছিল। ওয়াপদা অফিস এলাকায় পৌঁছলে অটো রিক্সাচালক কৌশলে আবদুল্যাহপুর এলাকার একটি সুপারি বাগানে নিয়ে যায় ওই শিশুকে।

পরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে চালক দুলাল। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার এবং চালক দুলাল হোসেনকে আটক করে পুলিশে সোর্পদ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, অটোরিক্সা চালক দুলাল হোসেনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

কাজিপুরে ২ নৌকার চাপে পড়ে হতাহত ৪ কমিটিতে পরীক্ষিত নেতা-কর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে : সেতুমন্ত্রী আল্লামা শফীর দাফন সম্পন্ন করোনায় দেশে আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ মানুষের মৌলিক অধিকার খর্ব করে এমন কোনো আইন বৈধ না : অধ্যাপক গোলাম পরওয়ার ভিন্নমতের কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চাকরিচ্যুত করা হচ্ছে : রিজভী চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু আল্লামা শফীর জানাজার ইমামতি করবেন তার বড় ছেলে আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে যায় না : ফখরুল সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার না করার আশ্বাস দিল বিএসএফ মসজিদে বিস্ফোরণ : তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার

সকল