২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত

ঘাতক মুন্না -

চট্টগ্রামের মিরসরাইয়ে মানসিক ভারসাম্য ব্যক্তির হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। 

মঙ্গলবার উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোমেনা খাতুন (৮৯)। তিনি আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরের সময় বাড়ির আঙ্গিনায় নতুন টিউবওয়েল বসানোর কাজ দেখতে গেলে মানসিক ভারসাম্যহীন মুন্না (৩৫) হঠাৎ রাস্তা থেকে দোঁড়ে এসে মিস্ত্রিদের কাজে ব্যবহৃত কোদাল দিয়ে কিছু বুঝার আগেই মোমেনা খাতুনের মাথায় উপর্যুপরি আঘাত করে। মিস্ত্রীদের চিৎকারে সবাই ছুটে এসে মুমূর্ষু অবস্থায় মোমেনা খাতুনকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

স্থানীয়রা ঘাতক মুন্নাকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এই ব্যাপারে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানায়, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। নিহতের ছেলে বশির বাদী হয়ে মামলা দায়ের করে এবং মুন্নাকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল