০৮ আগস্ট ২০২০

কুতুবদিয়ায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-
24tkt

কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। তবে পুলিশ বলছে, দুই জলদস্যু দলের আধিপত্য বিস্তার নিয়ে তাদের পরস্পরের গোলাগুলিতে এই দুই জনের প্রাণ গেছে এবং তারা জলদস্যু। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, দুইটি কার্তুজ ও ১০ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার ভোররাত সাড়ে ৪টার দিকে কুতুবদিয়া উপজেলার লেমশিখালী দরবার ঘাট সংলগ্ন বেড়িবাঁধের ওপর এ ঘটনা ঘটে। শুক্রবার দুপুর একটার সময়ও নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

কুতুবদিয়া থানার পরিদর্শক (ওসি) দিদারুল ফেরদৌস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার ভোর রাতে দুই জলদস্যু গ্রুপের মধ্যে গোলাগুলি হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে জলদস্যুরা পুলিশের উদ্দেশ্যেও গুলি করে। পরে পুলিশ পাল্টা গুলি চালালে জলদস্যুরা পালিয়ে যায়। পরে বেড়িবাঁধের ওপর থেকে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এ ঘটনায় দুই পুলিশ সদস্যও আহত হয়েছে বলে জানান তিনি। লাশগুলো ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের পাঠানো হয়েছে।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৭৪৪৮)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৫৩৬)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৫১৭৯)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৬০৯)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৪৬০৩)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৪৫৫০)বিশ্বের সবচেয়ে বড় মিথানল উৎপাদন কারখানা উদ্বোধন করল ইরান (৪২৩০)কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল চলবে : আইএসপিআর (৩৩৮২)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৩৩৭১)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৩১৭৮)