২৬ নভেম্বর ২০২০

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ট্রেনে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মোসা: মুন্নজান (৪০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের মিরসরাইয়ের ধুমঘাট ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পশ্চিম হিঙ্গুলী গনকছড়া এলাকার শেখ আহমেদ বাড়ির তাজুল ইসলামের স্ত্রী।

জানা গেছে, মুন্নুজানের স্বামী তাজুল ইসলাম প্রায়ই তাকে মারধর করতেন। তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিলো অনেকদিন ধরে। শুক্রবার রাতেও স্বামীর সাথে তার ঝগড়া হয়। শনিবার সকালে বাড়ি থেকে ছুটে এসে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করে।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মো: সিরাজুল ইসলাম বলেন, ট্রেনে কাটা পড়ে এক গৃহবধূ মারা যাওয়ার খবর শুনেছি। তবে বিষয়টি দেখভালের দায়িত্ব রেলওয়ে পুলিশের। তারপরও আমরা খোঁজ খবর নিচ্ছি।

আরো দেখুন : আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা
নওগাঁর আত্রাই ও বীরকুৎসা ষ্টেশনের মধ্যবর্তী এলাকা থেকে শুক্রবার এক অজ্ঞাত নারীর (৪৫) ট্রেনে কাটা লাশ উদ্ধার করেছে বগুড়ার সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ। থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর রাতে ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে রেল লাইনের পাশে অজ্ঞাত ওই নারীর ছিন্নভিন্ন লাশ দেখতে পেয়ে স্থানীয় জনগন সান্তাহার জিআরপি পুলিশকে সংবাদ দেয়। পুলিশ বিকেলে গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সান্তাহার জিআরপি থানার ওসি মনিরুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে রাতের কোন এক সময় ওই নারী ট্রেনে কাটা পড়ে মারা যেতে পারে। ওই নারীর কোন পরিচয় পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ