২৯ সেপ্টেম্বর ২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিএনপির মানববন্ধন

-

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করে বিএনপি। সোমবার পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী বেলা ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। কিন্তু পুলিশের বাধাঁর মুখে পরে মানববন্ধন ভাঙ্গা ব্রিজ এলাকায় অনুষ্ঠিত হয়। দুই লাইনের মানববন্ধন ভাঙ্গা ব্রিজ থেকে শুরু করে গণপূর্ত বিভাগের কার্যালয় ছাড়িয়ে যায়। মানববন্ধনকে ঘিরে শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। মানববন্ধনে নারী কর্মীদের উপস্থিতি ছিল লক্ষনীয়।
অসাংবিধানিকভাবে কারাগারের ভিতরে আদালত হস্তান্তরের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী খাগড়াছড়িতে জেলা বিএনপি ও অংগসহযোগি সংগঠনের উদ্যোগে মানববন্ধন আয়োজন করে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সম্পাদক সাংগঠনিক এম এন আবছার, আব্দুর রব রাজা, সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা, জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাস সুমন, সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো:একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ বিপুল সংখ্যক বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)