১১ আগস্ট ২০২০

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

-
24tkt

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে না ফেরার হুমকি দিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি। দাবি আদায়ের প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণসহ আরো কঠোর কর্মসূচী ঘোষনা হবে বলে হুশিয়ারী করা হয়েছে।
কারাগারের ভিতরে আদালত হস্তান্তরের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী সোমবার খাগড়াছড়িতে জেলা বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের আয়োজিত বিশাল মানববন্ধন থেকে হুমকি দেওয়া হয়। শনিবার ১১টায় খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বরে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল।
এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক এম এন আবছার,আব্দুর রব রাজা, সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা,জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা কুহেলি দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম,জেলা ছাত্রদলের সভাপতি মো:শাহেদুল ইসলাস সুমন, সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো:একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয় সহ বিপুল সংখ্যক বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ

আনোয়ারায় সাগরের মোহনা থেকে অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার এসডিজি অর্জনে সিদ্ধান্তগ্রহণ প্রক্রিয়ায় তরুণদের অংশগ্রহণ চায় টিআইবি রাশিয়ার তৈরি ভ্যাকসিন স্থায়ী ও টেকসই প্রতিরোধী সক্ষমতা দেখাতে সক্ষম : পুতিন গফরগাঁও পৌরসভার উদ্যোগে বর্ন্যাতদের মাঝে ত্রাণ বিতরণ সোনাইমুড়ীতে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক মেজর (অব.) সিনহা হত্যায় জড়িত সন্দেহে আরো ৩ জন গ্রেফতার ধুনটে ধর্ষকের জিম্মা থেকে ছাত্রী উদ্ধার, ধর্ষক গ্রেফতার বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ডিইউজের ৩ দিনের কর্মসূচি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের শ্রদ্ধা সাটুরিয়ায় ইউএনওর কাছে চাঁদা চেয়ে কথিত সাংবাদিকের ফোন মার্কিন স্বাস্থ্যমন্ত্রীর সফরের মধ্যেই তাইওয়ানের আকাশে চীনা যুদ্ধবিমান

সকল