২৯ নভেম্বর ২০২০

করোনাভাইরাস মোকাবেলায় ওয়ালটনের কার্যক্রম

-

করোনাভাইরাস মোকাবেলায় ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। কর্মীদের সুরক্ষার পাশাপাশি বিভিন্ন সরকারি ও বেসরকারি সংগঠনের মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম পিপিই দিচ্ছে ওয়ালটন। দরিদ্রদের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করছে। একই সাথে প্রায় ২০ হাজার পয়েন্টের মাধ্যমে দেশের সর্বত্র সচেতনতা এবং সেনিটাইজেশন কার্যক্রম চালাচ্ছে ওয়ালটন। এ উদ্দেশ্যে গত মঙ্গলবার ওয়ালটনের একটি প্রতিনিধিদল বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদফতরের (ডিজিএইচএস) সাথে বৈঠক করেছে। বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিজিএইচএস-এর অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল অধ্যাপক সানিয়া তাহমিনা, ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ডা: মোহাম্মদ মারুফুর রহমান, ওয়ালটনের নির্বাহী পরিচালক ও রেফ্রিজারেটর বিভাগের সিইও প্রকৌশলী গোলাম মুর্শেদ এবং প্রধান চিকিৎসা কর্মকর্তা ডাক্তার ইয়াজদান রেজা চৌধুরী।
এদিকে করোনাভাইরাসের কারণে মানুষের জন্য সামাজিক সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনে ১০ লাখ টাকা দিয়েছে ওয়ালটন। নিত্যপ্রয়োজনীয় জিনিসের চাহিদা মেটাতে যারা হিমশিম খাচ্ছে, এ রকম ৪০ হাজার মানুষের খাবার সরবরাহে কাজ করছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। দুস্থ শিশুদের মধ্যে ‘এক টাকায় আহার’ বিতরণ করে ব্যাপক সুনাম অর্জন করে এই সংস্থাটি।
মঙ্গলবার বিদ্যানন্দ ফাউন্ডেশনের ঢাকার কার্যালয়ের প্রধান সালমান খান ইয়াসিনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং টিভি বিভাগের সিইও মোস্তফা নাহিদ হোসেন।
ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, বিশ্বস্বাস্থ্য সংস্থার ফর্মুলা অনুযায়ী হ্যান্ড সেনিটাইজার তৈরি করছে ওয়ালটন। সেগুলো বিনামূল্যে দেশব্যাপী বিতরণ করা হচ্ছে। পাশাপাশি সংবাদকর্মীদের সুরক্ষায় মাস্ক, গ্লাভস, হ্যান্ড সেনিটাইজার ইত্যাদি সরবরাহ করছে ওয়ালটন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

জামায়াত নেত্রী আয়েশা ফারুকী হেনার দাফন সম্পন্ন ছেলের যাঁতির আঘাতে বাবা খুন যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না : ফারিয়া ইরানের বিজ্ঞানীকে হত্যার পর সংযত থাকার আহ্বান জাতিসঙ্ঘের আয়কর রিটার্নের সময় বাড়ছে না : এনবিআর চেয়ারম্যান নুতন নিরাপত্তা আইনের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল ফ্রান্স ইরানের পরমাণু বিজ্ঞানীকে হত্যার ঘটনা বাইডেনের কূটনৈতিক সংলাপ পরিকল্পনা বাধাগ্রস্ত হবে পেনসিলভানিয়ার আপিল আদালতেও ট্রাম্পের মামলা খারিজ দখল ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার ট্রিগ্রের রাজধানী ‘সম্পূর্ণ দখলে’ নেয়ার দাবি ইথিওপিয়ার প্রধানমন্ত্রীর মন্টেনিগ্রো-সার্বিয়ায় পাল্টাপাল্টি রাষ্ট্রদূত বহিষ্কার, উত্তেজনা

সকল