২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনাভাইরাস প্রতিরোধে পারটেক্স স্টার গ্রুপের কর্মসূচি

-

কারোনাভাইরাস সংক্রমণ থেকে সরক্ষায় পারটেক্স স্টার গ্রুপ ইতোমধ্যে তার কর্মীদের স্বাস্থ্যগত বিষয়কে মাথায় রেখে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছে।
যার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি পদক্ষেপ হলো কর্মী ও বহিরাগত অতিথিদের জন্য হ্যান্ডরাব দিয়ে হাত পরিষ্কার এবং থার্মাল স্ক্যানার দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা বাধ্যতামূলক করা হয়েছে, কর্মীদের ঘরে থেকে অফিসের যাবতীয় কাজ করার অনুমোদন দেয়া হয়েছে। ফিঙ্গার প্রিন্টের পরিবর্তে আইডি কার্ডের ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে।
এ ছাড়াও যাদের পক্ষে অফিসে এসে কাজ করা অত্যাবশ্যক, তাদের কথা মাথায় রেখে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রোস্টারভিত্তিক কর্মপরিকল্পনা ঘোষণা করা হয়েছে। যানজট এড়ানোর জন্য দৈনন্দিন কর্মঘণ্টা শিথিল ও সংক্ষিপ্ত করা হয়েছে। বিক্রয় কর্মীদের তাদের নিজ কর্মস্থল অঞ্চলের বাইরে ভ্রমণ নিরুৎসাহিত করা হয়েছে। একই সাথে পারটেক্স স্টার গ্রুপের সব কারখানা এবং শোরুম কর্মীদের মধ্যে মাস্ক এবং গ্লাভস বিনামূল্যে বিতরণসহ সব স্থান জীবাণুনাশক তরল দিয়ে নিয়মিত পরিষ্কার করার উদ্যোগ নেয়া হয়েছে।
ইতোমধ্যেই কর্মশালার মাধ্যমে কর্মকর্তা কর্মচারীদের সতর্ক ও সুরক্ষিত থাকার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেয়া হয়েছে। কর্মীদের নিজের ও পরিবারের সুরক্ষা নিশ্চিত করার মাধ্যমে এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য পারটেক্স স্টার গ্রুপ দৃঢ় প্রতিজ্ঞ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল