১২ আগস্ট ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে পারটেক্স স্টার গ্রুপের কর্মসূচি

-
24tkt

কারোনাভাইরাস সংক্রমণ থেকে সরক্ষায় পারটেক্স স্টার গ্রুপ ইতোমধ্যে তার কর্মীদের স্বাস্থ্যগত বিষয়কে মাথায় রেখে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছে।
যার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি পদক্ষেপ হলো কর্মী ও বহিরাগত অতিথিদের জন্য হ্যান্ডরাব দিয়ে হাত পরিষ্কার এবং থার্মাল স্ক্যানার দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা বাধ্যতামূলক করা হয়েছে, কর্মীদের ঘরে থেকে অফিসের যাবতীয় কাজ করার অনুমোদন দেয়া হয়েছে। ফিঙ্গার প্রিন্টের পরিবর্তে আইডি কার্ডের ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে।
এ ছাড়াও যাদের পক্ষে অফিসে এসে কাজ করা অত্যাবশ্যক, তাদের কথা মাথায় রেখে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রোস্টারভিত্তিক কর্মপরিকল্পনা ঘোষণা করা হয়েছে। যানজট এড়ানোর জন্য দৈনন্দিন কর্মঘণ্টা শিথিল ও সংক্ষিপ্ত করা হয়েছে। বিক্রয় কর্মীদের তাদের নিজ কর্মস্থল অঞ্চলের বাইরে ভ্রমণ নিরুৎসাহিত করা হয়েছে। একই সাথে পারটেক্স স্টার গ্রুপের সব কারখানা এবং শোরুম কর্মীদের মধ্যে মাস্ক এবং গ্লাভস বিনামূল্যে বিতরণসহ সব স্থান জীবাণুনাশক তরল দিয়ে নিয়মিত পরিষ্কার করার উদ্যোগ নেয়া হয়েছে।
ইতোমধ্যেই কর্মশালার মাধ্যমে কর্মকর্তা কর্মচারীদের সতর্ক ও সুরক্ষিত থাকার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেয়া হয়েছে। কর্মীদের নিজের ও পরিবারের সুরক্ষা নিশ্চিত করার মাধ্যমে এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য পারটেক্স স্টার গ্রুপ দৃঢ় প্রতিজ্ঞ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ