১১ মে ২০২১
`

সিঙ্গার নিয়ে এলো গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার

-

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার সম্প্রতি পরিবেশবান্ধব ও বিদ্যুৎ সাশ্রয়ী গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার উন্মোচন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে এবং সেলস ডিরেক্টর মকবুলে হুদা চৌধুরীসহ সিঙ্গার বাংলাদেশের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। এয়ার কন্ডিশনারগুলোতে ব্যবহৃত গ্রিন ইনভার্টার প্রযুক্তি, গোল্ড ফিন প্রযুক্তি ও পরিবেশবান্ধব আর৪১০এ রেফ্রিজারেন্টে শুধু ৬০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ই করবে না, এটি কার্বন নিঃসরণও কমিয়ে আনার পাশাপাশি গ্রিন হাউজ গ্যাস নিঃসরণ কমাবে।
এয়ার কন্ডিশনারগুলোতে সিঙ্গার দিচ্ছে পাঁচ বছরের কম্প্রেসার ওয়্যারেন্টি এবং তিন বছরের স্পেয়ার পার্টস ও সার্ভিস ওয়্যারেন্টি। গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনারের ১, ১.৫ ও ২ টনের তিনটি মডেলের বাজারমূল্য ৪৭,৯৯০ থেকে ৮৩,৯৯০ টাকা।
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ : সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে অথবা ভিজিট করুন িি.িংরহমবৎনফ.পড়স বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৪১২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৮৫৬৪)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০০৫)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৪১)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৫৭)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫১১৯)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৩৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৮০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪১১৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৯০৯)