০৭ ডিসেম্বর ২০২১
`

সিঙ্গার নিয়ে এলো গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার

-

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার সম্প্রতি পরিবেশবান্ধব ও বিদ্যুৎ সাশ্রয়ী গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার উন্মোচন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে এবং সেলস ডিরেক্টর মকবুলে হুদা চৌধুরীসহ সিঙ্গার বাংলাদেশের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। এয়ার কন্ডিশনারগুলোতে ব্যবহৃত গ্রিন ইনভার্টার প্রযুক্তি, গোল্ড ফিন প্রযুক্তি ও পরিবেশবান্ধব আর৪১০এ রেফ্রিজারেন্টে শুধু ৬০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ই করবে না, এটি কার্বন নিঃসরণও কমিয়ে আনার পাশাপাশি গ্রিন হাউজ গ্যাস নিঃসরণ কমাবে।
এয়ার কন্ডিশনারগুলোতে সিঙ্গার দিচ্ছে পাঁচ বছরের কম্প্রেসার ওয়্যারেন্টি এবং তিন বছরের স্পেয়ার পার্টস ও সার্ভিস ওয়্যারেন্টি। গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনারের ১, ১.৫ ও ২ টনের তিনটি মডেলের বাজারমূল্য ৪৭,৯৯০ থেকে ৮৩,৯৯০ টাকা।
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ : সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে অথবা ভিজিট করুন িি.িংরহমবৎনফ.পড়স বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ


তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি (৩৮০৬৪)তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের (২৬৩০০)তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর (৯৩৭৬)মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁস, যা বললেন ইমন (৯১১৮)চলে গেলেন মাওলানা নূরুল ইসলাম জিহাদী (৭৫০৭)সেই ফোনালাপ নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি (৬৬০২)এরা বেয়াদব, এদের জবাব মুখে দেয়া যায় না : গয়েশ্বর (৬২৯২)‘কেন্দ্র দখল করে জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি’ (৫২১৫)সাপ মারতে আগুন : পুড়ে গেল সাড়ে সাত কোটির বাড়ি! (৪৭৯৬)ইরানের বন্দরে পাকিস্তানের যুদ্ধজাহাজ (৪২৫০)