১১ এপ্রিল ২০২১
`

সিঙ্গার নিয়ে এলো গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার

-

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার সম্প্রতি পরিবেশবান্ধব ও বিদ্যুৎ সাশ্রয়ী গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার উন্মোচন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে এবং সেলস ডিরেক্টর মকবুলে হুদা চৌধুরীসহ সিঙ্গার বাংলাদেশের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। এয়ার কন্ডিশনারগুলোতে ব্যবহৃত গ্রিন ইনভার্টার প্রযুক্তি, গোল্ড ফিন প্রযুক্তি ও পরিবেশবান্ধব আর৪১০এ রেফ্রিজারেন্টে শুধু ৬০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ই করবে না, এটি কার্বন নিঃসরণও কমিয়ে আনার পাশাপাশি গ্রিন হাউজ গ্যাস নিঃসরণ কমাবে।
এয়ার কন্ডিশনারগুলোতে সিঙ্গার দিচ্ছে পাঁচ বছরের কম্প্রেসার ওয়্যারেন্টি এবং তিন বছরের স্পেয়ার পার্টস ও সার্ভিস ওয়্যারেন্টি। গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনারের ১, ১.৫ ও ২ টনের তিনটি মডেলের বাজারমূল্য ৪৭,৯৯০ থেকে ৮৩,৯৯০ টাকা।
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ : সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে অথবা ভিজিট করুন িি.িংরহমবৎনফ.পড়স বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)