১৪ আগস্ট ২০২০

ইউকেবিসিসিআই আজীবন সম্মাননা পেলেন সৈয়দ মঞ্জুর এলাহী

-
24tkt

যুক্তরাজ্যে বাংলাদেশীদের শীর্ষ ব্যবসায়িক সংগঠন ইউকে-বাংলাদেশ ক্যাটালিস্ট অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ইউকেবিসিসিআই) ‘আজীবন সম্মাননা’ পেয়েছেন বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী এপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী। বাংলাদেশের ব্যাংকিং খাতে স্বচ্ছতা এবং বিনিয়োগ ও কর্মসংস্থান তৈরিতে অবদান রাখায় বাংলাদেশের তত্ত্বাবধায়ক সরকারের (১৯৯৬ ও ২০০১) সাবেক উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীকে এ সম্মাননা প্রদান করা হয়। সম্প্রতি লন্ডনের হিলটন পার্ক লেন হোটেলের বলরুমে ‘ইউকেবিসিসিআই বিজনেস অ্যান্ড এন্ট্রাপ্রেনিওর এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানের জমকালো আয়োজনে তার হাতে এ সম্মাননা তুলে দেয়া হয়।
তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। এ ছাড়াও তিনি বর্তমানে মানুষের জন্য ফাউন্ডেশন, ফ্রিডম ফাউন্ডেশন, প্রগতি ফাউন্ডেশন ফর এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, ইন্টারন্যাশনাল পাবলিকেশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সেন্টার ফর পলিসি ডায়ালগ এবং বাংলাদেশ ডায়াবেটিক সমিতির ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন। সংগঠনটির প্রেসিডেন্ট বজলুর রশীদ এমবিই জানান, এবারের আয়োজনে ব্রিটেনের এমপি ছাড়াও গুরুত্বপূর্ণ ব্যবসায়ীসহ ৮০০ অতিথি উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : যা বলছে আহতরা আর্ত-মানবতার কল্যাণে বন্যার্তদের পাশে এসে দাঁড়ান : ড. শফিকুল ইসলাম মাসুদ ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে ৭৪তম স্বাধীনতা দিবস পালিত সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী দেশে নতুন শনাক্ত ২৭৬৬, মৃত্যু ৩৪ দক্ষিণ সুদানে শান্তিরক্ষা মিশনে অংশ নিতে ১৩৪ জন নৌসদস্যের ঢাকা ত্যাগ জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

সকল