০৮ আগস্ট ২০২০

আইএফআইসি ব্যাংকের ৪৩ বছরপূর্তি উদ্্যাপন

-
24tkt

আইএফআইসি ব্যাংক লিমিটেডের যাত্রা শুরুর ৪৩ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। গতকাল পুরানা পল্টনস্থ আইএফআইসি টাওয়ারে কেক কেটে ব্যাংকের বর্ষপূর্তি উদযাপন করেন ব্যাংকের চেয়ারম্যান সালমান এফ রহমান, ভাইস-চেয়ারম্যান আহমেদ সায়ান এফ রহমান ও ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যরা।
এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শাহ এ সারওয়ারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ব্যাংকের ১৪৮টি শাখায় একই দিনে শাখা ব্যবস্থাপকের নেতৃত্বে কেক কেটে দিনটি উদ্্যাপন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৬৬১১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৫০৩)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৫২৮)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৪৪৮৪)বিশ্বের সবচেয়ে বড় মিথানল উৎপাদন কারখানা উদ্বোধন করল ইরান (৪০৯৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৪০৪৫)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৩৬৫২)কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল চলবে : আইএসপিআর (৩৩৩২)যুক্তরাষ্ট্র নির্বাচন ২০২০ : কে এগিয়ে- ট্রাম্প না বাইডেন? (৩১০৫)প্রদীপসহ ৩ পুলিশ সদস্যের ৭ দিনের রিমান্ড (৩০৮৮)