০৩ জুলাই ২০২০

পশ্চিম ধানমন্ডিতে ন্যাশনাল ব্যাংকের মহিলা শাখা উদ্বোধন

-

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ২০৫তম শাখা, মহিলা শাখা ঢাকার পশ্চিম ধানমন্ডিতে গতকাল রোববার উদ্বোধন করা হয়েছে। ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জয়নুল হক সিকদার এবং ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপারসন পারভীন হক সিকদার, এমপি আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মনোয়ারা সিকদার, সিকদার ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান মমতাজুল হক, জেড এইচ সিকদার ওমেন্স মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রশাসক মেন্ডি খান সিকদার, ব্যাংকের স্বতন্ত্র পরিচালক মাহবুবুর রহমান খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ, সদ্য অবসরপ্রাপ্ত সচিব শারমিন আকতার বেনু, বিশিষ্ট কণ্ঠশিল্পী শাকিলা শর্মা, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপব্যবস্থাপনা পরিচালক, প্রধান শাখার বিভিন্ন বিভাগীয় প্রধানরা, মহিলা শাখার ব্যবস্থাপক ফেরদৌসুন নাহার ও ব্যাংকের অন্যান্য কর্মকতা ও স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

সবসময় মাস্ক ব্যবহার কি স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ? গোপালগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে যুবক খুন শার্শায় ইঞ্জিনভ্যানের ধাক্কায় শিশু নিহত 'কুৎসিত' মেয়েকে কেউ ধর্ষণ করে নাকি! বিচারপতির মন্তব্যে বিতর্ক সুনামগঞ্জে পাহাড়ী ঢলে ভেসে গেল একশ’ কোটি টাকার বালি-পাথর ডিজিটাল আইনের অপপ্রয়োগ সুশাসন ও বাক স্বাধীনতার জন্য হুমকি করোনায় এখন পর্যন্ত আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য সৌদির শেখ সুলায়মানের ইন্তেকালে চরমোনাই পীরের শোক শতবর্ষী নারীসহ কয়েকজন বয়োজ্যেষ্ঠের করোনা থেকে সুস্থ হওয়ার গল্প নানার কবরে মাটি দিয়ে ফেরার পথে নদীতে পড়ে নিখোঁজ ২ শিশু সারাদেশে অধস্তন আদালতে ৪,৯৬০ আসামির জামিন

সকল

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪৬৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪৪৮৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১৩৫০৯)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৪২১)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৮৭০)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫৩৭১)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৪৭২৯)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৬০৬)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৮৭)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৭৯৫)