২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ আহত ২৫

বরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ আহত ২৫। - প্রতীকী ছবি

বরগুনার আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ২৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার পটয়াখালী-কুয়াকাটা মহাসড়কের চুনাখালী নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বরিশাল থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী আনোয়ার পরিবহন ও কুয়াকাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিজয় পরিবহনের বাস দুটিতে চুনাখালী নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস দুটির সামনের অংশ দুমড়ে-মুড়চে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ওই দুই গাড়িতে থাকা অন্তত ২৫ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল ও বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

আহতদের মধ্যে সাইফুল (২৩), মাহদী (৪), সজিব (২৯), মালেকা (৪৫), আফজাল (৩৯), ফুলনেছা (৬৫), হালিমা বেগম (৫৫), কুদ্দুস মোল্লা(৪০), রফিকুল ইসলাম (৪৫), আজিজুর রহমান গাজী (৮২), আলতাফ গাজী (৬৫), লাকি (২৩), কৃষ (৩), তাসলিমা (৪৫), তাওহিদ (২১), মিনতি রানী (৬০) ও তাহমিনা (৪৫) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

অপর আহতদের পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফারহা বিনতে ফারুকী বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর দু’জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement