১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু । - প্রতীকী ছবি

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের মধ্য চরমোন্তাজ গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে মো: আব্দুল (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৫ জুন) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

আব্দুল গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যায়ন কলস গ্রামের মো: শাহিন হাওলাদারের ছেলে ।

স্থানীয়রা জানান, বেড়াতে এসে সোমবার দুপুরে শিশু আব্দুল নানার বাড়ির একটি পুকুরের পাশে খেলছিল। তাকে না পেয়ে মা লিজা খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে পুকুর থেকে তাকে উদ্ধার করে স্বজনেরা। পরে তাৎক্ষণিক স্থানীয় বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরমোন্তাজ পুলিশ তদন্তের এস আই রাতুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

সকল