২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

একই দিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

- ছবি - ইন্টারনেট

পটুয়াখালীর গলাচিপায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার উপজেলার পৃথক স্থানে এই ঘটনা ঘটে।

ঘটনার শিকার শিশুরা হলো গজালিয়া ইউনিয়নের হরিদেবপুর গ্রামের জলিল মৃধার ছেলে জুবায়ের মৃধা (৪), গোলখালী ইউনিয়নের ছোট গাবুয়া গ্রামের মো: জাফর হাং- এর মাইনুল ইসলাম (৩) ও গলাচিপা ইউনিয়নের লোন্দা গ্রামের হেলাল মাতবারের ছেলে প্রতিবন্ধী তামিম মাতবর (১০)।

আজ সকাল ১০টায় জুবায়ের মৃধার বাবা ও মা ঘরে কাজ করছিলেন, তখন জুবায়ে ঘরের সামনে উঠানে অন্যান্য ছেলে-মেয়েদের সাথে খেলা করছিল। সবার অগোচরে ঘরের সাথেই থাকা পুকুরে জুবায়ের কোন সময় পানিতে পড়ে যায় কেউ টের পায়নি। হঠাৎ জুবায়েরকে দেখতে না পেয়ে তার মা খুঁজতে থাকেন। পরে পুকুর থেকে লাশ তোলা হয়।

এদিকে সকালে প্রতিবন্ধী তামিমের বাবা প্রতিদিনের মতো কাজে যায় আর মা গরুকে ঘাস খাওয়াতে মাঠে চরাতে গিয়েছিলেন। প্রতিদিন প্রতিবন্ধী তামিমকে বেঁধে রাখত মা-বাবা। সোমবার কাজের ব্যস্ততায় তামিমকে না বেঁধে চলে যায় তারা। পরে ঘরের পাশেই তামিম খালে পড়ে মারা যায়। স্থানীয় লোকজন খাল থেকে লাশটি উঠায়।

সকালে মাইনুল ইসলামকে নিয়ে তার বাবা নানা বাড়িতে মা মেরি বেগমকে রেখে আমখোলার চারআনী বাউরিয়া গ্রামে যান। নানা বাড়িতে ঘরের ভেতর সবাই কথা বলছিল এই ফাঁকে ঘরের পাশেই পানির ডোবায় পড়ে মাইনুল ইসলামের মৃত্যু হয়।

তিনটি শিশুকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গলাচিপা থানা অফিসার ইনচার্জ সোনিত কুমার গায়েন জানান, সকাল থেকে এ পর্যন্ত তিনটি শিশু পানিতে ডুবে মারা গেছে।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে জব্বারের বলীখেলার শিরোপা বাঘা শরীফের হাতে ব্রাজিল থেকে গরু আমদানি করা জটিল হলেও সম্ভব : রাষ্ট্রদূত ফার্নান্দো শপথ নিয়েছেন আপিল বিভাগের ৩ বিচারপতি তামাকের ব্যবহার রোধে কর বাড়ানোর আহ্বান ডা: জাফরুল্লাহ চৌধুরীর স্মরণসভা টিপু-প্রীতি হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ২৯ এপ্রিল জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা

সকল