২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঝালকাঠিতে গৃহবধূর লাশ উদ্ধার

ঝালকাঠিতে গৃহবধূর লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় রিতা রানী পাল (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রিতা মরিচবুনিয়া গ্রামের মহাদেব পালের স্ত্রী এবং দক্ষিণ মরিচবুনিয়া গ্রামের নকুল চন্দ্র দাসের মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে স্বামীর সাথে তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয় রিতার। এরই জেরে রিতা রাতে বিষপান করেন। মহাদেব পাল আশপাশের লোকজন নিয়ে রিতাকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই রিতার মৃত্যু হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা বিষয়টি পুলিশকে জানালে সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহীদুল ইসলাম জানান, মৃত্যুর সঠিক কোনো কারণ জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল