২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এক ধাক্কায় দুর্ঘটনার শিকার ৫ গাড়ি, নিহত ১

এক ধাক্কায় দুর্ঘটনার শিকার পাঁচ গাড়ি - ছবি : নয়া দিগন্ত

বরিশালের উজিরপুরে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় একসাথে পাঁচটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১১ জন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম বাচ্চু শিকদার। তিনি উপজেলার লস্করপুর গ্রামের ইউছুফ সিকদারের ছেলে।

আহতরা হলেন উপজেলার উজিরপুর গ্রামের ইমরান বালি (২৭), ইউনুস শিকদার (৭০), আলম বালি (৪০)। সাঁকরাল গ্রামের মো: খোকন হাওলাদার (৩৫)। লস্করপুর গ্রামের মাহিন্দ্রচালক বেলাল হাওলাদার (৩৬)। ডাবেরকুল গ্রামের সাইদুল ইসলাম (৫০)। বরিশাল সদর কলেজ রোড এলাকার সানোয়ার হোসেন (৫৫)। মাদারীপুর জেলা সদরের কবির হোসেন মোল্লা (৪৭)। সিরাজগঞ্জ এনায়েতপুর উপজেলার খুকনি গ্রামের আব্দুস সালাম (৬৫), হাজী মুক্তার হোসেন (৫০) ও আব্দুল ওয়াদুদ (৩৭)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় বিএমএফ পরিবহনের একটি বাস দাঁড়িয়েছিল। এর পেছনে ছিল একটি প্রাইভেটকার। এ সময় বরিশাল থেকে ছেড়ে আসা পয়সারহাটগামী হাসেম অ্যান্ড সন্সের যাত্রীবাহী একটি বাস পেছন থেকে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এর প্রভাব গিয়ে পরিবহনের ওপর পড়ে। পরে পরিবহনটি পাশে থাকা ইটবোঝাই ট্রলিকে ধাক্কা দেয়। ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের বরিশালগামী মাহিন্দ্রের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় অন্তত ১২ জন যাত্রী গুরুতর আহত হন।

সূত্রে আরো জানা যায়, স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাচ্চু শিকদার মারা যান।

বিষয়টি উজিপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: তৌহিদুজ্জামান নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল