২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

৩ দিনেও গ্রেফতার হলো না স্কুলছাত্রী ধর্ষণচেষ্টায় অভিযুক্তরা

৩ দিনেও গ্রেফতার হলো না স্কুলছাত্রী ধর্ষণচেষ্টায় অভিযুক্তরা - ছবি : নয়া দিগন্ত

বরগুনার বেতাগীতে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টায় করা মামলায় অভিযুক্তদেরকে এখনো গ্রেফতার করা হয়নি। তিন দিন আগে বৃহস্পতিবার বেতাগী থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

অভিযুক্তরা হলেন সাব্বির খান (২০) ও আল-আমীন খান। সাব্বির খান কিসমত ভোলানাথপুর এলাকার বাসিন্দা জাকির হোসেন খানের ছেলে। আল-আমীন একই এলাকার হেলাল উদ্দিন খানের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম টিফিনের বিরতির সময় বাড়ি থেকে খেয়ে স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে বজলু মল্লিকের বাড়ির সামনে পৌঁছলে সাব্বির তাকে চকলেট দেয়ার কথা বলে একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। সেখানে সে পাহারায় বসায় আল-আমীনকে। পরে ভিকটিমকে জড়িয়ে ধরে ধর্ষণচেষ্টা চালায় সাব্বির। একপর্যায়ে ভিকটিম তার হাতে কামড় বসিয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে দৌড়ে স্কুলে চলে যায়। পরে বিকেলে বাড়ি ফিরে মা নুপুর বেগমের কাছে পুরো ঘটনা খুলে বলে। তখন তিনি সাব্বির ও আল আমিনকে আসামি করে বেতাগী থানায় মামলা করেন।

ভিকটিমের মা নুপুর বেগম বলেন, ‘এ ঘটনার পর থেকে আমার মেয়ে ভয়ে স্কুলে যেতে চায় না। আমি অভিযুক্তদের উপযুক্ত শাস্তি চাই।’

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন, ‘এ বিষয়ে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল