২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাজিরপুরে নৌকাডুবিতে ইট ব্যাবসায়ীর মৃত্যু, গুরুতর আহত ১

নাজিরপুরে নৌকাডুবিতে ইট ব্যাবসায়ীর মৃত্যু, গুরুতর আহত ১ - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের নাজিরপুরে নৌকা ডুবে জুলমাত শেখ (৬০) নামের এক ইট ব্যাবসায়ীর মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছেন সুজন শেখ (৩২) নামে আরো একজন। তাকে নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বাগেরহাট মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার শাখাঁরিকাঠী ইউনিয়নের গিলাতলা নতুন ব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুলমাত শেখ বাগেরহাট জেলার সদর থানার ৩ নম্বর গোটাপাড়া ইউনিয়নের পশ্চিম বাগ গ্রামের মৃত ওহাব উদ্দিন শেখের ছেলে। আহত সুজন শেখ একই গ্রামের মো: আনোয়ার হোসেন শেখের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়দের দেয়া তথ্য মতে, ওই দুই ব্যাক্তি ইটবোঝাই নৌকায় ঘুমান্ত অবস্থায় ছিলেন। হঠাৎ নৌকাটি ডুবে গেলে সুজন শেখ নৌকা দিয়ে বের হতে পারলেও অপরজন বের হতে পারেননি

স্থানীয় ইউপি সদস্য মো: এমদাদুল ইসলাম হাওলাদার জানান, রাত ১২টার দিকে স্থানীয়দের ফোনে ঘটনাস্থালে গিয়ে দেখি খালে ইট বোঝাই একটি নৌকা ডুবে গেছে। তখন ওই নৌকার মাস্তুল ভেঙে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হুমায়ূন কবীর জানান, রাতে ফায়ার সার্ভিস নিয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ফায়ার সার্ভিসের নিজস্ব ডুবুরী ভোরে ভাটায় পানি কমে গেলে স্থানীয়রা নৌকার মাস্তুল ভেঙে লাশ বের করে।

তিনি জানান, এ বিষয় নাজিরপুর থানায় একটি অপমৃত্যুর হয়েছে। লাশ সুরতহালের জন্য প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল