১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

হলে ঢুকে ছাত্রলীগ নেতার ওপর হামলা, গ্রেফতার ৪

- ছবি : প্রতীকী

বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢুকে কুপিয়ে জখম করার অভিযোগে চার ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। এর আগে বুধবার দুপুরে সাতজনের নাম উল্লেখ করে ও আরো আটজনকে অজ্ঞাত রেখে মামলা করেন সিফাত।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁঞা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা, শামীম সিকদার ও শেখ রেফাত মাহমুদকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। বাকি আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। কী কারণে এ ঘটনা ঘটেছে, এ বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। আশা করছি, মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।’

উল্লেখ্য, বুধবার ভোর সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের ৪০১৮ নম্বর রুমে হেলমেট পরা একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জি এম ফাহাদ ও এ কে জিহাদ নামের দু’শিক্ষার্থী আহত হন। তারা বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। আর হামলাকারী হিসেবে যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তারাও বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগের সংগঠক।


আরো সংবাদ



premium cement