২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হলে ঢুকে ছাত্রলীগ নেতার ওপর হামলা, গ্রেফতার ৪

- ছবি : প্রতীকী

বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢুকে কুপিয়ে জখম করার অভিযোগে চার ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। এর আগে বুধবার দুপুরে সাতজনের নাম উল্লেখ করে ও আরো আটজনকে অজ্ঞাত রেখে মামলা করেন সিফাত।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁঞা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা, শামীম সিকদার ও শেখ রেফাত মাহমুদকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। বাকি আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। কী কারণে এ ঘটনা ঘটেছে, এ বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। আশা করছি, মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।’

উল্লেখ্য, বুধবার ভোর সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের ৪০১৮ নম্বর রুমে হেলমেট পরা একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জি এম ফাহাদ ও এ কে জিহাদ নামের দু’শিক্ষার্থী আহত হন। তারা বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। আর হামলাকারী হিসেবে যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তারাও বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগের সংগঠক।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল