১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় বাস-মোটরসাইকেলের সংঘর্ষে মাছ ব্যাবসায়ী নিহত

পাথরঘাটায় বাস-মোটরসাইকেলের সংঘর্ষে মাছ ব্যাবসায়ী নিহত - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় বিআরটিসি বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৪২) নামে এক মাছ ব্যাবসায়ী নিহত হয়েছেন। এ সময় মো: তৈয়ব আলী (২৬) নামের আরো এক ব্যক্তি আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের শতকর বেতমোর স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জামান তালুকদার।

নিহত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত মো: আলীর ছেলে। আহত তৈয়ব আলীর বাড়ির ঠিকানা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, আবুল কালাম পাথরঘাটা বিএফডিসি মৎস্য বন্দর থেকে মাছ কিনে মঠবাড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে মাছ কিনতে পাশ্ববর্তী উপজেলা মঠবাড়িয়া থেকে পাথরঘাটায় আসার পথে এ ঘটনা ঘটে। ঘটনার পর বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে।

প্রতক্ষ্যদর্শী আল আমিন ও আজমীর হাচান জানান, ঘন কুয়াশার কারণে বিআরটিসির একটি বাসের সাথে ব্যবসায়ীকে বহন করা মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবুল কালামের মৃত্যু হয়। আহত মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, সকালে পাথরঘাটা এলাকায় দুর্ঘটনার শিকার হয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম নামে এক মাছ ব্যাবসায়ী নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement