২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশালে সাবেক ইউপি সদস্যের বাড়ি থেকে শাশুড়ি-পুত্রবধূর লাশ উদ্ধার

ঘরের এক কোণে সিঁদ কাটার আলামত রয়েছে। - ফাইল ছবি

বরিশালের বাবুগঞ্জে দেলোয়ার হোসেন নামে সাবেক মেম্বারের বাড়ি থেকে শাশুড়ি ও পূত্রবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বুধবার মধ্যরাতে তাদের লাশ উদ্ধার করা হয়।

তারা হলেন দেলোয়ার হোসেনের মা লালমোন নেসা বেগম (৯৫) ও পুত্রবধূ রিপা বেগম (২৩)। এছাড়া দেলোয়ার হোসেনের স্ত্রী মিনারা বেগমকে অসুস্থ অবস্থায় বাবুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, উপজেলার কেদারপুর ইউনিয়নের ভুতেরদিয়া গ্রামে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বাড়ি থেকে দু’নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া অপর এক নারীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, গ্রামের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বাড়িতে একই ঘরে তিন নারী ঘুমিয়ে ছিলেন। বৃহস্পতিবার সকালে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। বাবুগঞ্জ থানার পুলিশ গিয়ে ঘরে ঢুকে লাল বানু ও রিপা আক্তারের মরদেহ উদ্ধার করে। এছাড়া অজ্ঞান অবস্থায় মিনারা বেগমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশীরা জানান, ঘরের এক কোণে সিঁদ কাটার আলামত রয়েছে। তবে ঘরের কোনো কিছু চুরির আলামত নেই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: নূরে আলম বেপারী জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হয়তো খাবারের সাথে চেতনানাশক কিছু মিশিয়ে তাদের অজ্ঞান করে মোবাইল ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এ ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। একজন অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা: সুবাস সরকার জানান, রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে নিয়ে আসা হয়েছিল। তাদের দু'জন ছিলেন মৃত। আর একজন অসুস্থ। তবে কী কারণে ওই দু’জনের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না।

এ বিষয়ে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহাবুবুর রহমান জানান, খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে স্থানীয়দের সহায়তায় অচেতন অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মুত ঘোষণা করেন। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement