০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

ঢাকার বিএনপির সমাবেশ ঘিরে বরগুনা-ঢাকা লঞ্চ চলাচল বন্ধ

ঢাকার বিএনপির সমাবেশ ঘিরে বরগুনা-ঢাকা লঞ্চ চলাচল বন্ধ - ফাইল ছবি

বিএনপির সমাবেশ ঘিরে বরগুনা-ঢাকা রুটের লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। বিএনপি নেতা-কর্মীদের অভিযোগ, বাসায় বাসায় গিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযানে রাতে বরগুনা পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আরিফ হাসানকে আটক করা হয়েছে।

লঞ্চ কর্তৃপক্ষ জানান, ১০ তারিখ সমাবেশ শেষ হওয়ার পর সন্ধ্যায় বরগুনা থেকে ঢাকার দিকে বাস চলাচল শুরু হবে। তবে বরগুনা জেলার সদর, বামনা,পাথরঘাটা, বেতাগী, আমতলী ও তালতলী বিএনপির নেতাকর্মীরা জানিয়েছেন তারা আগেই ঢাকা চলে এসেছেন।

বামনা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও বরগুনা-২ আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান খান জাকির বলেন, ‘এই মুহূর্তে আমরা নেতা-কর্মীদের নিয়ে ঢাকায় অবস্থান করছি। আমাদের জেলাসহ বিভিন্ন উপজেলা ও অন্যান্য ইউনিট থেকে প্রায় সাড়ে চার হাজার নেতা-কর্মী ঢাকায় অবস্থান করছে’।

এ বিষয়ে এম কে শিপিং লাইন্সের বরগুনা ঘাটের পরিদর্শক এনায়েত হোসেন বলেন, বরগুনা থেকে ঢাকায় বৃহস্পতিবার লঞ্চ ছেড়ে যায়নি। আসলে যাত্রী সঙ্কট ও ঢাকায় বিএনপির সমাবেশকে ঘিরে উত্তেজনার কারণে ঢাকায় লঞ্চ যাচ্ছে না। এ কারণেই লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। তবে লঞ্চ মালিক সমিতি লঞ্চ বন্ধ রাখার কোনো সিদ্ধান্ত দেয়নি।

বরগুনা থেকে ঢাকায় বন্ধ থাকলেও ঢাকা থেকে লঞ্চ আসছে বলে জানা গেছে।


আরো সংবাদ


premium cement