০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

মেঘনায় নিখোঁজের ৪ দিন পর জেলের লাশ উদ্ধার

মেঘনায় নিখোঁজের ৪ দিন পর জেলের লাশ উদ্ধার - প্রতীকী ছবি।

ভোলার তজুমদ্দিনের মেঘনায় নিখোঁজের ৪ দিন পর জেলের লাশ উদ্ধার করা হয়েছে। মেঘনায় কোস্টগার্ডের একটি টহলদল লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ভোলা হাসপাতালে পাঠায়।

কোস্টগার্ড সুত্রে জানা গেছে, গত সোমবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলার রামপ্রসাদ ঘাটের বাবুল হোসেন মাঝি জেলে ট্রলার নিয়ে মাছ ধরতে মেঘনায় যান। পরে তারা বেলা সাড়ে ১১টার দিকে বাসনভাঙ্গার চর এলাকায় মাছ ধরতে জাল ফেলেন। এ সময় নোঙ্গরের (গেরাপি) রশি বাবুল মাঝির পায়ে পেঁচিয়ে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি।

নিখোঁজের ৪ দিন পর বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) মেঘনার একই এলাকায় নিখোঁজ জেলে বাবুল হোসেনের (৪০) লাশ জেলেরা ভাসতে দেখে কোস্টগার্ডকে সংবাদ দিলে নদীতে টহলরত কোস্টগার্ডের একটি টিম বিকেল ৫টায় ঘটনাস্থলে গিয়ে জেলের লাশ উদ্ধার করে ঘাটে এনে পুলিশের কাছে হস্তান্তর করে।

জানতে চাইলে তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মতিউর রহমান বলেন, নিখোঁজ জেলে বাবুল হোসেনের লাশ মেঘনার বাসন ভাঙ্গার চর এলাকায় ভাসতে দেখে জেলেরা আমাদের সংবাদ দেয়। আমার নেতৃত্বে মেঘনায় টহলরত কোস্টগার্ডের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ঘাটে এনে পুলিশের কাছে হস্তান্তর করে।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, কোস্টগার্ডের মাধ্যমে নিখোঁজ জেলের লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ভোলা হাসপাতাল মর্গে পাঠানো হবে। ওই রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement