২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

আমতলীতে মামলাকারীকে ১৫ দিনের কারাদণ্ড

-

বরগুনার আমতলী আদালতে মামলার সত্যতা প্রমাণিত না হওয়ায় মামলাকারী আব্দুর রশিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে। সোমবার আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: আরিফুর রহমান এ আদেশ দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০২০ সালে তালতলী উপজেলার ছোট আমখোলা গ্রামের আব্দুর রশিদ (৫৫) একই গ্রামের ক্বারি আব্দুর রাজ্জাক, সিদ্দিকুর রহমান ও আব্দুল হককে আসামি করে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় মামলা করেন। তদন্ত শেষে মামলার বাদি ঘটনার সত্যতা প্রমাণ করতে পারেনি।

গত ২৭ নভেম্বর আদালতের বিচারক ওই মামলাটি খারিজ করে মামলাকারী আব্দুর রশিদকে আদালতে শোকজ করেন। সোমবার মামলাকারী আদালতে উপস্থিত হয়ে শোকজের জবাব দাখিল করেন। শোকজের জবার সন্তোষজনক না হওয়ায় আদালতের বিচারক মো: আরিফুর রহমান মামলাকারী মো: আব্দুর রশিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন। বাদিকে কারাদণ্ডের আদেশ দেয়ার ঘটনায় আদালত প্রাঙ্গণে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আদালতের আইনজীবী মো: বদরুল হাসান বাকের বলেন, শোকজের জবার সন্তোষজনক না হওয়ায় আদালতের বিচারক মামলাকারী মো: আব্দুর রশিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন।


আরো সংবাদ


premium cement