২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় ১৪ জন হাফেজকে পাগড়ি দিয়ে সম্মাননা

পাথরঘাটায় ১৪ জন হাফেজকে পাগড়ি দিয়ে সম্মাননা - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় মাছেরখাল হাফেজি মাদরাসা থেকে কুরআনের হেফজ সম্পন্ন করায় ১৪ জনকে পাগড়ি দিয়ে সম্মাননা করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মাছেরখাল হাফেজি মাদরাসার মিলনায়তনে এ পাগড়ি প্রদান করা হয়।

এ সময় মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীসহ ২৫ জনকে পুরস্কৃত করা হয়।

মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মো: রফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রবীণ আলেম মাওলানা আব্দুস সোবহান, পাথরঘাটা কলেজের সহকারী অধ্যাপক মো: আমিনুল হক, পাথরঘাটা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার মুদাররেস মো: ইয়াসিন নেগাবান, মাছেখাল ক্যাডেট মাদরাসার প্রধান শিক্ষক মো: ওমর ফারুক প্রমুখ।

রফিকুল ইসলাম দুলাল জানান, ২০০৩ সাল থেকে সুনামের সাথে মাছেরখাল হাফেজি মাদরাসাটি পরিচালনা করে আসেছি। গত ১৫ বছর ধরে এই মাদরাসা থেকে ১৭০ জন সুনামের সাথে কুরআনের হাফেজ হয়েছেন। এই মাদরাসাটি আমার না, মাদরাসাটি সকলের, তাই আমি সকল স্তরের মানুষের কাছে এই মাদরাসাটি পরিচালনার জন্য সহযোগিতা কামনা করছি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল