২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নলছিটিতে উপজেলা বিএনপির ৭৯ জনের নামে মামলা

নলছিটিতে উপজেলা বিএনপির ৭৯ জনের নামে মামলা। - ছবি : প্রতীকী

ঝালকাঠির নলছিটিতে উপজেলা বিএনপির সভাপতি ও সম্পাদকসহ ৭৯ জনের নামে মামলা করা হয়েছে। শনিবার রাতে পৌর সভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল খান এ মামলা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এ মামলায় উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল ও সাধারণ সম্পাদক সেলিম গাজীসহ ২৯ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা আরো ৫০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, রাতে নলছিটি ফেরিঘাট-সংলগ্ন চর বহরমপুর এলাকার একটি মসজিদে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল। খবর পেয়ে আট থেকে ১০ জন আওয়ামী লীগ নেতাকর্মী সেখানে যায়। এ সময় তাদের মারধর করে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। একপর্যায়ে তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করে। এতে মামলার বাদি জুয়েল খান আহত হন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আতাউর রহমান বলেন, মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান খান হেলাল বলেন, এটা সম্পূর্ণ রাজনৈতিক ও হয়রানিমূলক মামলা। আমাদের কোনো নেতাকর্মী এ ধরনের হামলা করেনি।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল