০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

আ.লীগ নেতাকর্মীর ওপর বোমা হামলার অভিযোগে বিএনপির নেতাকর্মীর নামে মামলা

আ.লীগ নেতাকর্মীর ওপর বোমা হামলার অভিযোগে বিএনপির নেতাকর্মীর নামে মামলা। - ছবি : প্রতীকী

ঝালকাঠির রাজাপুর উপজেলার পিংড়ি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর বোমা হামলার অভিযোগে উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০৬ নেতাকর্মীর নামে মামলা করা হয়েছে। এছাড়া অজ্ঞাত রেখে আরো ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে রাজাপুর থানায় উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ইলিয়াস ফরাজি বিস্ফোরক আইনে এ মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে শুক্তাগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান খানের বাড়িতে একটি অনুষ্ঠান শেষে ১০-১২ জন আওয়ামী লীগের নেতাকর্মী পিংড়ি স্কুল এলাকায় আসেন। সেখানে তাদের উপস্থিতি দেখে এলাকার লোকজন পরিচয় জানতে চায়। এ সময় বিএনপির নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। পরিচয় জানার পর তারা আওয়ামী লীগ নেতাকর্মীদের গালাগাল করেন। একপর্যায়ে তাদেরকে মারধর শুরু করেন বিএনপির নেতাকর্মীরা। আওয়ামী লীগের নেতাকর্মীরা স্থান ত্যাগ করলে তাদের লক্ষ্য করে পেছন থেকে পরপর তিনটি বোমা নিক্ষেপ করা হয়। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

এ ব্যাপারে রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তালুকদার আবুল কালাম আজাদ জানান, একদম মিথ্যা গায়েবি একটা মামলা করা হয়েছে। বিএনপির সভাপতি-সম্পাদকসহ তারা অনেকেই এলাকায় নেই। পিংড়ির কোনো মানুষই জানে না ওখানে কোনো ঘটনা ঘটেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম মোস্তফা জানান, মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল