২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আ.লীগ নেতাকর্মীর ওপর বোমা হামলার অভিযোগে বিএনপির নেতাকর্মীর নামে মামলা

আ.লীগ নেতাকর্মীর ওপর বোমা হামলার অভিযোগে বিএনপির নেতাকর্মীর নামে মামলা। - ছবি : প্রতীকী

ঝালকাঠির রাজাপুর উপজেলার পিংড়ি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর বোমা হামলার অভিযোগে উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০৬ নেতাকর্মীর নামে মামলা করা হয়েছে। এছাড়া অজ্ঞাত রেখে আরো ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে রাজাপুর থানায় উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ইলিয়াস ফরাজি বিস্ফোরক আইনে এ মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে শুক্তাগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান খানের বাড়িতে একটি অনুষ্ঠান শেষে ১০-১২ জন আওয়ামী লীগের নেতাকর্মী পিংড়ি স্কুল এলাকায় আসেন। সেখানে তাদের উপস্থিতি দেখে এলাকার লোকজন পরিচয় জানতে চায়। এ সময় বিএনপির নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। পরিচয় জানার পর তারা আওয়ামী লীগ নেতাকর্মীদের গালাগাল করেন। একপর্যায়ে তাদেরকে মারধর শুরু করেন বিএনপির নেতাকর্মীরা। আওয়ামী লীগের নেতাকর্মীরা স্থান ত্যাগ করলে তাদের লক্ষ্য করে পেছন থেকে পরপর তিনটি বোমা নিক্ষেপ করা হয়। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

এ ব্যাপারে রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তালুকদার আবুল কালাম আজাদ জানান, একদম মিথ্যা গায়েবি একটা মামলা করা হয়েছে। বিএনপির সভাপতি-সম্পাদকসহ তারা অনেকেই এলাকায় নেই। পিংড়ির কোনো মানুষই জানে না ওখানে কোনো ঘটনা ঘটেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম মোস্তফা জানান, মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল