২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আওয়ামী লীগের জন্ম বাঙালীর অধিকার প্রতিষ্ঠার জন্য : আমু

আওয়ামী লীগের জন্ম বাঙালীর অধিকার প্রতিষ্ঠার জন্য : আমু - ছবি : নয়া দিগন্ত

‘আওয়ামী লীগের জন্ম হয়েছিল বাঙালীর অধিকার প্রতিষ্ঠার জন্য’ বলে মন্তব্য করেছেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য ও মুখপাত্র আমির হোসেন আমু (এমপি)। তিনি বলেছেন, আমরা হটকারিতায় নয়; ভোটে বিশ্বাসী। আগামী নির্বাচন হবে সংবিধানের ভিত্তিতে, এই সরকারের অধীনে।

বুধবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে কমিউনিটি ক্লিনিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের চিকিৎসা ও শিক্ষা উপকরণ এবং কৃষকদের মাঝে প্রণোদনার সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক মনিরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার, আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি ও কৃষক শামিম আহম্মেদ।

বাংলাদেশ সরকার ও জাপান ইন্টরন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) সহযোগিতায় উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকারবিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ২৮টি কমিউনিটি ক্লিনিক ও ২০টি শিক্ষাপ্রতিষ্ঠানে চিকিৎসা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। একই অনুষ্ঠানে জেলার ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে সরকারিভাবে ১৩ হাজার ১০০ জন কৃষককে ১ কোটি ১৪ লাখ ৩৩ হাজার টাকার কৃষি প্রণোদনা সার-বীজ বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল