১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ব্যবসায়ী সহোদর

- ছবি : প্রতীকী

বরগুনার আমতলী উপজেলার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে রোমার-সোনালী পরিবহনের চাপায় ভাঙ্গারী ব্যবসায়ী দুই সহোদর নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে এবং ঘাতক বাসটি জব্দ করে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুই সহদর হলেন আলম আকন ও আব্দুল্লাহ। তারা উপজেলার পূর্ব চুনাখালী গ্রামের ইসরাইল আকনের ছেলে। দুই ভাই একসাথে ভাঙ্গারী ব্যবসা করতেন।

স্থানীয় লোকজনের সূত্রে জানা যায়, আলম আকন ও আব্দুল্লাহ দীর্ঘদিন ধরে ভাঙ্গারী ব্যবসা করছেন। সোমবার সকালে ব্যাটারিচালিত ভ্যানে ভাঙ্গারীর মাল নিয়ে বরিশাল যান। বরিশাল থেকে বাড়ি ফেরার পথে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের কেওয়াবুনিয়া এলাকায় মোড় ঘুড়তে গিয়ে ঢাকাগামী রোমার-সোনালী পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৯০৬৬) ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা আলম আকন (৩০) ও আব্দুল্লাহ (১৭) ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থল নিহতের লাশ উদ্ধার করে এবং ঘাতক বাসটি জব্দ করে। এ সময় চালক ও হেল্পার পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিহতদের বাবা ইসরাইল আকন কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘মোর সব শ্যাষ অইয়্যা গ্যাছে। ক্যারা মোরো আব্বা কইল্ল্যা ডাকবে। ও আল্লা মোর এ্যামন সর্বনাশ হরল্লা ক্যান। এ্যার চাইতে মোরো আল্লা লইয়্যা যাইতা।’

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ‘নিহত দুই সহোদরের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ



premium cement