০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

ভাণ্ডারিয়া উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

ভাণ্ডারিয়া উপজেলা ও পৌর বিএনপি কমিটি। - ছবি : সংগৃহীত

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ দুটি কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু।

উপজেলা বিএনপির নতুন কমিটিতে সাবেক সভাপতি আহম্মদ সোহেল মন্জুর সুমনকে আহ্বায়ক ও পৌর বিএনপির সাবেক সভাপতি মনির হোসেন আকনকে সদস্য সচিব করে ১৫ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়। কমিটির বাকি ১৩ সদস্যরা হলেন সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আব্দুল হাই হাওলাদার, যুগ্ম-আহ্বায়ক জালাল উদ্দিন শিকদার, জাকির হোসেন বাচ্চু শিকদার, মো: তহা, আবুয়াল হোসেন জোমাদ্দার, আলমগীর হোসেন সরদার, গোলাম মোস্তফা শরীফ, হালিম হাওলাদার, রুহুল আমীন মুন্সী,নাজমুল হাচান, সদস্য আতিকুর রহমান দিলু, প্রফেসর আব্দুস সোবহান, জাকির হোসেন।

অন্যদিকে সাবেক যুবদল নেতা আব্দুল মন্নান হাওলাদারকে আহ্বায়ক ও বিএনপি নেতা মাসুদ রানা পলাশকে সদস্য সচিব করে পৌর বিএনপির ১৩ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির বাকি দায়িত্ব প্রাপ্তরা হলেন সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ওয়াসিম মান্নান উৎপল, যুগ্ম-আহ্বায়ক মনোয়ার হোসেন পলাশ, ওহিদুল ফরাজী, শফিকুল ইসলাম ফোরকান, নুরুল হুদা মিন্টু, মিরাজ হাওলাদার, সেন্টু শিকদার, নয়ন মল্লিক, সিরাজুল ইসলাম।

সদস্য হলেন খলিল ভূইয়া ও খোকন হাওলাদার।


আরো সংবাদ


premium cement