২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশালে সমাবেশস্থলসহ আশপাশের এলাকায় মোবাইল ইন্টারনেট ও ওয়াইফাই বন্ধ

সমাবেশে নেতাকর্মীদের উপস্থিতি। - ছবি : নয়া দিগন্ত

বরিশালে সমাবেশস্থলসহ আশেপাশের এলাকায় অনিবার্য কারণে মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। একইসাথে গতি কমে গেছে ওয়াইফাই সার্ভিসের।

আজ শনিবার সকাল থেকে নগরের বিভিন্ন এলাকায় মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ ও ওয়াইফাই’র গতি কম থাকার কথা জানিয়েছেন গ্রাহকরা।

দ্রব্যমূল্য বৃদ্ধি, লাগাতার লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে শনিবার বেলা ১১টায় বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত বিভাগীয় মহাসমাবেশেও বক্তারা একথা জানিয়েছেন।

বরিশালের স্থানীয় দৈনিকের গণমাধ্যমকর্মী নুরুল আমিন বলেন, সকাল থেকে মোবাইলের ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারছেন না। ফলে কোনো ছবিও অফিসে পাঠাতে পারেননি। দুপুরে ব্রডব্যান্ডের ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানে গিয়ে ছবি পাঠাতে হয়েছে, তবে তাতেও ধীরগতি। যদিও এ বিষয়ে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের বাসিন্দা আদনান জানান, তিনি সকাল থেকেই মোবাইল ফোনে ডাটার মাধ্যমে ইন্টারনেট পাচ্ছেন না। তবে বাসায় ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পাচ্ছেন।

নগরের সাগরদী এলাকা বাসিন্দা সাদিয়া আক্তার বলেন, সকালে বাসায় ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পেলেও বাসা থেকে বের হয়ে মোবাইল ফোনে ডাটায় আর ইন্টারনেট পাননি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল