১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন দিল যুবক

ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন দিল যুবক - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ও হেলমেট না থাকায় ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনা ঘটেছে‌। পরে পুলিশ ও স্থানীয়রা মিলে আগুন নিয়ন্ত্রণে আনে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ সুপারের মধ্যস্থতায় সমাধান করা হয়। মোটরসাইকেলের মালিকের নাম আনিচুর রহমান। তিনি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সেনের টিকিকাটা গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে।

আনিচুর রহমান বলেন, মঠবাড়িয়া থেকে কাকচিড়া হয়ে পাথরঘাটা আসার সময় ঝালিয়াঘাটা এলাকায় পৌঁছালে ট্রাফিক পুলিশ আমার গাড়িটি থামাতে বলেন এবং গাড়ির কাগজ দেখতে চান। গাড়ির লাইসেন্স না থাকায় অন্য কাগজগুলো দেখানোর জন্য সময় চাইলে তিনি তাতে রাজি হননি এবং আমার কাছে টাকা দাবি করেন।

আমি এক হাজার টাকা দিতে চাইলে তিনি আরো বেশি টাকা চান এবং টাকা না দিলে গাড়ি থানায় নিয়ে যাবেন এবং বড় মামলা দিবেন বলে জানান। তখন রাগে ক্ষোভে আমি গাড়িটি আগুন দিয়ে জ্বালিয়ে দেই এবং প্রতিজ্ঞা করি আর গাড়ি চালাবো না। রাস্তায় নামলেই যদি সব সময় ট্রাফিক পুলিশকে চাঁদা দিতে হয় তাহলে গাড়ি চালিয়ে লাভ কী?

টিএসআই শাহ আলম টাকার বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের জানান, তার কাছে কোনো টাকা চাওয়া হয়নি। তার গাড়ির কাগজপত্র চাওয়ার পরে তা না দিয়ে আগুন ধরিয়ে দেন তিনি। পরে আমরা আগুন নিয়ন্ত্রণে আনলেও মোটরসাইকেল আংশিক পুড়ে যায়।


আরো সংবাদ



premium cement