০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন দিল যুবক

ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন দিল যুবক - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ও হেলমেট না থাকায় ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনা ঘটেছে‌। পরে পুলিশ ও স্থানীয়রা মিলে আগুন নিয়ন্ত্রণে আনে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ সুপারের মধ্যস্থতায় সমাধান করা হয়। মোটরসাইকেলের মালিকের নাম আনিচুর রহমান। তিনি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সেনের টিকিকাটা গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে।

আনিচুর রহমান বলেন, মঠবাড়িয়া থেকে কাকচিড়া হয়ে পাথরঘাটা আসার সময় ঝালিয়াঘাটা এলাকায় পৌঁছালে ট্রাফিক পুলিশ আমার গাড়িটি থামাতে বলেন এবং গাড়ির কাগজ দেখতে চান। গাড়ির লাইসেন্স না থাকায় অন্য কাগজগুলো দেখানোর জন্য সময় চাইলে তিনি তাতে রাজি হননি এবং আমার কাছে টাকা দাবি করেন।

আমি এক হাজার টাকা দিতে চাইলে তিনি আরো বেশি টাকা চান এবং টাকা না দিলে গাড়ি থানায় নিয়ে যাবেন এবং বড় মামলা দিবেন বলে জানান। তখন রাগে ক্ষোভে আমি গাড়িটি আগুন দিয়ে জ্বালিয়ে দেই এবং প্রতিজ্ঞা করি আর গাড়ি চালাবো না। রাস্তায় নামলেই যদি সব সময় ট্রাফিক পুলিশকে চাঁদা দিতে হয় তাহলে গাড়ি চালিয়ে লাভ কী?

টিএসআই শাহ আলম টাকার বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের জানান, তার কাছে কোনো টাকা চাওয়া হয়নি। তার গাড়ির কাগজপত্র চাওয়ার পরে তা না দিয়ে আগুন ধরিয়ে দেন তিনি। পরে আমরা আগুন নিয়ন্ত্রণে আনলেও মোটরসাইকেল আংশিক পুড়ে যায়।


আরো সংবাদ


premium cement
ফ্রান্সে হিজাব পরা নারীকে রেস্টুরেন্টে প্রবেশে বাধা, মালিকের জরিমানা লালমোহনে নিউমোনিয়া ও ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা আশুলিয়ায় পাওনা পরিশোধের দাবিতে শ্রমিকদের অবস্থান কর্মসূচি বেলজিয়ামকে হারাতে আত্মবিশ্বাসী ক্রোয়েশিয়ান কোচ সুনামগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোডাউন আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী তাপমাত্রা হ্রাস পেতে পারে ৯৪ বার পেছাল সাগর-রুনির তদন্ত প্রতিবেদন রসিক নির্বাচনে মেয়র পদে ১০ জনের মনোনয়ন বৈধ ঘোঘণা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ফুটবলের রাজা আমেরিকার সাথে পরমাণু যুদ্ধ ঠেকিয়েছিলেন এক সোভিয়েত কর্মকর্তা! গ্রুপ অফ ডেথে কঠিন সমীকরণ, স্বস্তিতে নেই কোনো দল

সকল