২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চলন্ত বাইকের ওপর পড়ল গাছের ডাল, সরকারি কর্মকর্তার মৃত্যু, আহত স্ত্রী

চলন্ত বাইকের ওপর পড়ল গাছের ডাল, সরকারি কর্মকর্তার মৃত্যু, আহত স্ত্রী - ছবি : সংগৃহীত

বরিশাল-খুলনা মহাসড়কের ষাটপাকিয়াতে রেইন্ট্রি গাছের ডাল পড়ে মোটরবাইকের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন মনির হোসেন আকন (৪০) নামে এক প্রশাসনিক কর্মকর্তা।

সোমবার (৩ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তিনি রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের উপ-প্রশাসনিক কর্মকর্তা পদে দায়িত্ব পালন করছেন।

পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, সন্ধ্যা থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ছিল। বরিশাল থেকে মোটরসাইকেলে করে স্ত্রীসহ ঝালকাঠির বাসায় ফিরছিলেন মনির হোসেন। রাত সোয়া ১০টার দিকে নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকায় এলে তার মাথার ওপর গাছের ডাল ভেঙে পড়ে। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তিনি।

হঠাৎ বিকট চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে এলে রাস্তায় তার নিথর দেহ দেখতে পায়। পাশে ছিলেন এক নারী। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে ঝালকাঠি সদর হাসপাতালে নিহত মনির হোসেনের স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। কিছুতেই এই মৃত্যু মেনে নিতে পারছে না নিহতের পরিবার। মনিরের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের উপ-প্রশাসনিক কর্মকর্তা মনির হোসেন আকনের মৃত্যুতে জেলা প্রশাসনসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান জানান, গাছের ডাল পড়ে একজন সরকারি চাকরিজীবীর মৃত্যু হয়েছে। তার লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল