৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

পাথরঘাটায় ফাঁস দিয়ে ৯৬ বছরের বৃদ্ধের আত্মহত্যা, যে কারণ জানালেন স্থানীয়রা!

পাথরঘাটায় ফাঁস দিয়ে ৯৬ বছরের বৃদ্ধের আত্মহত্যা, যে কারণ জানালেন স্থানীয়রা! - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় ৯৬ বছর বয়সী উপেন্দ্রনাথ হালদার নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন।

শনিবার (০১ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর হোগলাপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

উপেন্দ্রনাথ হালদার একই এলাকার মৃত্যু জজ্ঞেসার হালদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সবার অগোচরে বাড়ির পেছনের কাঠাল গাছের সাথে দড়ি দিয়ে ফাঁস নেন উপেন্দ্রনাথ হালদার। সকাল ১০টার দিকে তার বাড়ির লোকজন ঘরের পেছনে গাছের সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করেন। ততক্ষণে তার মৃত্যু ঘটে। উপেন্দ্রনাথ হালদার বার্ধক্যজনিত কারণে মানসিক ভারসাম্যহীন হওয়ার পর থেকে তিনি প্রায় সময়ই উলঙ্গ হয়ে ঘোরা-ফেরা করতেন। তাদের ধারণা এ কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল বাশার জানান, সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছি। স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে ময়নাতদন্ত হয়নি। তবে অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ


premium cement
চীনের গুয়াংজুতে বিক্ষোভকারীদের সাথে পুলিশের সংঘর্ষ আওয়ামী লীগের জন্ম বাঙালীর অধিকার প্রতিষ্ঠার জন্য : আমু ‘কাশ্মির ফাইলস’ নিয়ে ভারত-ইসরাইল কূটনৈতিক টানাপোড়ন রাজশাহীতে বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার পশ্চিমতীরে সীমালঙ্ঘন করছে ইসরাইল বগুড়ায় মদ্যপ অবস্থায় বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি গ্রেফতার তাড়াশে ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির ৫ নেতাকর্মী আটক বাগেরহাটে ধর্ষণ মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা রাশিয়ার ওপর হামলা চালাতে ইউক্রেনের প্রতি ন্যাটোভুক্ত দেশের আহ্বান ‘বাংলাদেশ সব সময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায়’ ইংল্যান্ডে কমেছে খ্রিষ্টান, বেড়েছে মুসলিমদের সংখ্যা

সকল