৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ঝালকাঠিতে জেলা জজের বিরুদ্ধে মানববন্ধন

ঝালকাঠিতে জেলা জজের বিরুদ্ধে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী মাসুখের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখল করে বাড়িঘর ভাঙচুর ও স্থাপনা নির্মাণের অভিযোগে ঝালকাঠিতে মানববন্ধন করেছে তার পরিবারের লোকজন।

শনিবার (০১ অক্টেবর) দুপুর ১২টার দিকে ঝালকাঠি প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী মাসুখের চাচাতো ভাই ঝালকাঠি উদীচী শিল্পীগোষ্ঠির সভাপতি গোলম সাঈদ খান, হালিম হোসেন খান, মোস্তাহিনুর রহমান, মামুনুর রহমান, চাচাতো ভাইয়ের ছেলে মেহেদী হাসান খান অভি।

বক্তারা অভিযোগ করেন, জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী মাসুখ প্রভাব বিস্তার করে তাদের পরিবারের অংশিদারদের ঠকিয়ে অবৈধভাবে জমি দখল করেছেন। পরিবারের পুরানো স্থাপনা ভাঙচুর করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। ভুক্তভোগীদের মধ্যে মোস্তাহিনুর রহমান ২৬ সেপ্টেম্বর আদালতে একটি মামলা করেন।

এতে আদালত ১৪৪ ও ১৪৫ ধারা জারি করে। এমন কি তিনি আদালতের নির্দেশ অমান্য করে জুলফিকার আলী তার ছোট ভাই আবু মইন খানকে দিয়ে ভাড়াটে মাস্তান নিয়ে অবৈধভাবে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। পুলিশ গিয়ে তার নির্মাণ কাজ বন্ধ করে দিলেও, পুলিশ চলে যাওয়ার পরে আবারো কাজ করা হচ্ছে। এ কাজে বাধা দিলে আত্মীয়স্বজনদের ভাড়াটে মাস্তান দিয়ে নানা ধরনের ভয়ভীতি দেখানো হচ্ছে।

অভিযোগ অস্বীকার করে জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী মাসুখ বলেন, আমার নিজের জমির ওপর নির্মিত ভবন সংস্কারের কাজ করাচ্ছি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে সম্মানহানির চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।


আরো সংবাদ


premium cement