২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের কোপে জাপা নেতার পা বিচ্ছিন্ন

আহত শফিকুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় শফিকুল ইসলাম (৪০) নামে জাতীয় পার্টির (এরশাদ) এক নেতাকে কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় এলোপাতাড়ি কোপানোর কারণে তার ভুড়ি বের হয়ে যায় এবং শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মাঝেরপুল ফরাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

শফিকুল তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও তুষখালী গ্রামের মো: আইয়ূব আলীর ছেলে।

স্থানীয়রা আহত শফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠান। পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনায় থানা পুলিশ তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই মো: নাসির হাওলাদারকে আটক করেছে।

এ রিপোর্ট লেখার সময় শফিকুলকে বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জমি, ব্যবসা সংক্রান্ত কারণ এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার, তার ছোট ভাই নাসির হাওলাদার, ছেলে শামীম হাওলাদার ও সাবেক ইউপি সদস্য সগীর হোসেন হাওলাদারসহ বিভিন্ন জনের সাথে শফিকুলের বিরোধ চলে আসছিল। স্থানীয় বাসিন্দা মুসা শরীফের সাথে চলমান একটি মামলায় শফিকুল আদালতে হাজিরা দিতে বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলযোগে তুষখালী থেকে মঠবাড়িয়ার উদ্দেশে রওয়ানা দেন। মাঝেরপুলের কাছে ফরাজি বাড়ির সামনে কালভার্টের উপরে একটি মাহেন্দ্র গাড়ি শফিকুলের গতিরোধ করে। শফিকুল মোটরসাইকেল থেকে নেমে পেছনের দিকে দৌড় দিলে হামলাকারীরা মাহেন্দ্র থেকে নেমে তাকে ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় এলোপাতাড়ি কোপানোর কারণে শফিকুলের পেটের ভুড়ি বেড়িয়ে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়।

পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মো: ইব্রাহিম বলেন, হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই মো: নাসির হাওলাদারকে আটক করা হয়েছে।

স্থানীয় এমপি ও সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ডা: মো: রুস্তুম আলী ফরাজি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল