২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিরোজপুরে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

পিরোজপুরে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই -

পিরোজপুরের ইন্দুরকানীতে সিরাজুল ইসলাম (২৪) নামে এক ইজিবাইক চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সন্ধ্যায় তাকে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। সিরাজুল পিরোজপুর সদর উপজেলার কালীকাঠী গ্রামের পরশ আলী মল্লিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ইজিবাইক নিয়ে বের হন সিরাজুল। প্রথমে পিরোজপুর থেকে যাত্রী নিয়ে পাড়েরহাট আসেন তিনি। পরে পাড়েরহাট মোড় থেকে দু’জন যাত্রী ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগী আছে বলে সিরাজুলের ইজিবাইকে ওঠে। সেখান থেকে তাদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে আসার পরে দু’যাত্রী চালক সিরাজুলকে হাসপাতালের ভেতরে কথা বলার জন্য পুকুর পারে নিয়ে যায়। একপর্যায়ে তারা সিরাজুলকে খাওয়ার জন্য রুটি ও পানি দিলে সেগুলো খেয়ে তিনি অচেতন হয়ে পড়েন। এর পর দুর্বৃত্তরা তার ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় সিরাজুলকে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সিরাজুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, ‘ইজিবাইক ছিনতাইয়ের বিষয়টি আমি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অপরাধীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’


আরো সংবাদ



premium cement