২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাজিরপুরে নালা থেকে নারীর লাশ উদ্ধার

নাজিরপুরে নালা থেকে নারীর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের নাজিরপুরে নালা থেকে অরুনা হালদার (৬০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার দীর্ঘা ইউনিয়নের উত্তর ঘোষকাঠি গ্রামের ঘোষকাঠী খাল-সংলগ্ন একটি নালা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। অরুনা ওই গ্রামের মৃত প্রফুল্ল হালদারের স্ত্রী।

মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। সম্প্রতি তিনি সুস্থ হয়েছেন। ওই দিন সকালে তিনি ঘর থেকে বের হয়ে বাড়ির পাশের জমিতে যান। স্থানীয়রা তাকে সেখানের খাল-সংলগ্ন একটি নালায় মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেন।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হুমায়ুন কবির জানান, ওই নারী হয়ত ওই দিন সকালে খালের পানিতে পড়ে মারা গেছেন। পরে জোয়ারের পানিতে ওই খাল-সংলগ্ন একটি নালায় এসে আটকা পড়েন। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল