১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় স্ত্রীকে ইভটিজিং, প্রতিবাদ করা পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ভোলায় স্ত্রীকে ইভটিজিং, প্রতিবাদ করা পুলিশ সদস্যকে কুপিয়ে জখম -

ভোলায় স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পুলিশ কনস্টেবল এনামুল ব্যাপারীকে (২৪) এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার বিকেলে শহরের জেলা পরিষদের বকপাড়ে স্ত্রীকে নিয়ে ঘুরতে এসে এ হামলার শিকার হন তিনি।

আহত এনামুলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সাথে জড়িত সন্দেহে তাৎক্ষণিক পুলিশ এক যুবককে আটক করেছে। অন্য হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত পুলিশ কনস্টেবল এনামুল ব্যাপারীর স্ত্রী বলেন, শুক্রবার ছুটির দিন হওয়ায় আমার স্বামী ভোলা পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল এনামুল ব্যাপারীসহ ভোলা শহরের জেলা পরিষদের বকপাড়ে ঘুরতে আসি। এ সময় ৮ থেকে ১০ জন আমাকে ইভটিজিং করে। আমাকে কেন ইভটিজিং করা হচ্ছে আমার স্বামী তাদের জিজ্ঞেস করলে তাদের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইভটিজিংকারী তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। আমার স্বামী নিজেকে পুলিশ সদস্য পরিচয় দেয়ার পরেও দুর্বৃত্তরা তাকে মারধর ও কোপাতে থাকে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা চলে যায়। পরে আমি ও অন্য লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করি।

তবে পুলিশ সদস্য এনামুল এবং তার স্ত্রী দুর্বৃত্তদেরকে চিনতে পারেননি বলে জানিয়েছেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহজনক একজনকে আটক করেছে।

ভোলা জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম বলেন, হামলার সাথে জড়িতে সন্দেহে তাৎক্ষণিক পুলিশ এক যুবককে আটক করেছে। অন্য হামলাকারীদেরকে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল