২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, ১ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

নারীর লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ

নারীর লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠিতে এক নারীর লাশ নিয়ে ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়, সদর থানা ও প্রেস ক্লাবের সামনে বিক্ষেভ করেছে স্বজনরা। আসামিদের গ্রেফতারে জেলা প্রশাসকের কাছে সহযোগিতা চাওয়া হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টায় স্বজনরা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে লাশ নিয়ে আহাজারি করেন।

ঝালকাঠির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক কামাল হোসেন ওই পরিবারের সদস্যদের লাশ ঝালকাঠি থানায় যাওয়ার পরামর্শ দেন এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশকে বিষয়টি অবহিত করেন।

এ সময় তারা অভিযোগ করেন, ঝালকাঠি শহরের কলাবাগান এলাকার দিন মজুর খোকন বিশ্বাসের স্ত্রী তাসলিমা বেগমকে (৩৫) জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলা করে আহত করেন। চার মাস চিকিৎসাধীন থাকার পরে বরিশাল সদর হাসপাতালে বুধবার সকালে ওই নারীর মৃত্যু হয়।

স্বামী খোকন বিশ্বাসের অভিযোগ, চলতি বছর ১৫ এপ্রিল জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী মো: সাইফুল, মো: এলিন ভূঁইয়া, নূর জামাল ভূঁইয়া, শামীম ভূঁইয়া, শহিদুল ইসলাম ও মো: বাদশা মিলে তাসলিমা বেগমকে উলঙ্গ করে পেটায় এবং ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে।

তিনি জানান, চার মাস বাসা ও হাসপাতালে চিকিৎসা নেন তাসলিমা। মঙ্গলবার বাসায় থাকাকালীন গুরুতর অসুস্থ হওয়ায় প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে বরিশাল সদর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

স্বামী মো: খোকন বিশ্বাস প্রতিবেশী পাঁচজনকে এজাহারনামীয় আসামি করে ২৩ এপ্রিল ২০২২ তারিখ ঝালকাঠি থানায় মামলা করেন। এসআই মো: সালাউদ্দিন মামলাটির তদন্তকালীন তাসলিমা বেগমের চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু হয়।

খোকন বলেন, ‘আসামিরা প্রভাবশালী হওয়ায় পুলিশ তাদের গ্রেফতার করেনি। আমার স্ত্রী আজ চিকিৎসাধী অবস্থায় মারা গেছে। আমি আমার স্ত্রী হত্যার বিচার চাই।’

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: খলিলুর রহমান বলেন, একটি মামলা আগেই রয়েছে। সে মামলার তদন্ত চলছে। মৃত্য একই কারণে হলে ওই মামলায় উল্লেখ করা হবে।


আরো সংবাদ


premium cement