২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠির ভাসমান পেয়ারা বাগানে থাইল্যান্ডের রাষ্ট্রদূত

ঝালকাঠির ভাসমান পেয়ারা বাগানে থাইল্যান্ডের রাষ্ট্রদূত। - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির ভীমরুলি ও পিরোজপুরের নেছারাবাদে ভাসমান পেয়ারা বাগান পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত মাকাওয়াদি সুমিতমো।

শনিবার সকালে তিনি পিরোজপুরের আটঘর কুড়িয়ানা ও ঝালকাঠির ভীমরুলিতে ভাসমান পেয়ারা বাগান পরিদর্শ করেন। এ সময় তার সাথে থাইল্যান্ড দূতাবাসের আরো পাঁচজন কর্মকর্তা ছিলেন।

আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিঠুন হালদার জানান, থাইল্যান্ডের রাষ্ট্রদূত ভাসমান পেয়ারা বাগান পরিদর্শনে এসেছেন। এ সময় তাকে পেয়ারা বাগান, ভাসমান পেয়ারা হাট ও পেয়ারা বাগানের একাধিক পার্ক ঘুরিয়ে দেখানোর কথা জানান তিনি।

এর আগে শুক্রবার দুপুরে থাইল্যান্ডের রাষ্ট্রদূত মাকাওয়াদি ঝালকাঠি সদর উপজেলার বারুকাঠি মিয়া বাড়িতে এসে পৌঁছান।

এ সময় বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ফখরুল ইসলাম রাষ্ট্রদূতকে স্বাগত জানান এবং রাষ্ট্রদূতের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। মধ্যাহ্ন ভোজে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রুবিনা মীরা উপস্থিত ছিলেন। পরে শুক্রবার রাতে বরিশালের গ্রান্ড পার্ক হোটেলে রাষ্ট্রদূতের সম্মানে নৈশ ভোজের আয়োজন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহ।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল