৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

বেতাগীতে অগ্নিদগ্ধ সেই ইউপি সদস্যের মৃত্যু

বেতাগীতে অগ্নিদগ্ধ সেই ইউপি সদস্যের মৃত্যু - ছবি : সংগৃহীত

বরগুনার বেতাগীতে বসতঘরে দুর্বৃত্তদের দেয়া আগুনে দগ্ধ ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামিমের (৩৩) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ১২টার দিকে শেখ হাসিনা বার্ন ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইউপি সদস্যের স্ত্রী সুচি আক্তার ও চাচাতো ভাই মাসুম বিল্লাহ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত মঙ্গলবার শেষ রাতে উপজেলার ৭ নম্বর সরিষামুড়ি ইউনিয়নের মায়ারহাট বাজার সংলগ্ন ২ নস্বর ওয়ার্ডের ইউপি সদস্য খান ফারুকের বাড়িতে দুর্বৃত্তরা পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এ সময় শিশুসন্তান সায়মুন (৫) ও সামিউলকে (২) বাঁচাতে গিয়ে তিনি ‍ও তার স্ত্রী সুচি গুরুতর অগ্নিদগ্ধ হন। বুধবার সকালে গুরুতর আহত শামীমকে বরিশাল শেরে-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বুধবার দুপুরে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে প্রেরণ করেন।

ইউপি সদস্যের স্ত্রী সুচি আক্তার বলেন, পূর্ব কোনো শত্রুতার জের ধরে গোটা পরিবারকে হত্যা করতে ঘরে আগুন দেয়া হয়েছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ঘরের দরজার নিচে পুরনো কাপড়ে পেট্রোল ঢেলে জানালা দিয়ে আগুন দেয়া হয়েছে। থানা পুলিশের একটি টিম রহস্যে উদঘটনে তৎপর রয়েছে।


আরো সংবাদ


premium cement
আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর বিমানের ইঞ্জিনে পাখি, ভোগান্তিতে সৌদিগামী যাত্রীরা ইউক্রেনে রুশ দখলদারিত্বকে স্বীকৃতি দেবে না যুক্তরাষ্ট্র : বাইডেন ত্রিদেশীয় সিরিজ খেলতে দেশ ছাড়ছে টাইগাররা বন্ধ হচ্ছে বিবিসি বাংলার রেডিও সার্ভিস ৬০ কি.মি. বেগে ঝড় হতে পারে রাজধানীসহ ১৫ জেলায়

সকল