৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

ঝালকাঠিতে ঘুমন্ত স্ত্রীকে পিটিয়ে হত্যা : স্বামী গ্রেফতার

-

ঝালকাঠির রাজাপুরে নার্গিস (৪৫) নামের এক নারীকে তার স্বামী আজিজ হাওলাদার (৬০) পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে ঘুমন্ত অবস্থায় লোহার শাবল দিয়ে পিটিয়ে হত্যা করেন তিনি।

নিহত নার্গিস রাজাপুর উপজেলার জীবনদাসকাঠী গ্রামের আবদুল করিম হাওলাদারের মেয়ে।

মঙ্গলবার সকালে নিহত নার্গিসের ছোট ভাই রফিকুল ইসলাম রাজাপুর থানায় মামলা করেন। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

মামলার বিবরণী ও নার্গিসের ভাই রফিকুল ইসলামের কাছ থেকে জানা গেছে, নার্গিসের সাথে একই গ্রামের মৃত হাচেন আলী হাওলাদারের ছেলে আজিজ হাওলাদারের প্রায় ৩০ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে দু’ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। ছেলেরা ঢাকায় চাকরি করেন এবং মেয়ে নামিয়া আক্তার (১৩) মায়ের সাথে থাকে। সোমবার রাতে আজিজ ঘরের সামনের খাটে এবং নার্গিস ঘরের ভিতরের খাটে মেয়ে নামিয়াকে নিয়া ঘুমিয়েছিলেন। পরে রাতে ঘুমের মধ্যে লোহার শাবল দিয়ে স্বামী আজিজ নার্গিসের মাথায় এলোপাতাড়ি আঘাত করে। এতে তার মাথা থেতলে যায়। এ সময় মেয়ে নামিয়া আক্তার মাকে বাঁচাতে এগিয়ে গেলে সেও আহত হয়।

পরে রাতে নামিরা তার মাামাকে ফোন করে বিষয়টি জানান। তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানার ওসি (তদন্ত) মো: মোস্তফা জানান, সোমবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে এবং অভিযুক্ত আজিজকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।

জানা গেছে, নার্গিস পাঁচ বছর ধরে শারীরিকভাবে অসুস্থ থাকায় স্বামীর দৈহিক চাহিদা মেটাতে না পারায় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো।


আরো সংবাদ


premium cement
আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর

সকল